মোঃ আজগার আলী,সাতক্ষীরা প্রতিনিধি: ৭ জানুয়ারী ২৪ ইং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আচরণ বিধিমালা অবহিতকরণ ও প্রতিপালন বিষয়ে সাতক্ষীরা জেলার ৪টি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ ডিসেম্বর) বেলা ১২টায় সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা-২ আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুজ্জামান আশু, বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবি, একই আসনের স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী আফসার আলী, সাতক্ষীরা-১ আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, একই আসনের স্বতন্ত্র ট্রাক প্রতিকের প্রার্থী শেখ নুরুল ইসলাম, সাতক্ষীরা-৪ আসনের আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী আতাউল হক দোলন, একই আসনে বিএনএম দলীয় নোঙর প্রতীকের প্রার্থী গোলাম রেজা, জেলা নির্বাচন অফিসার আতিকুল ইসলামসহ জেলার চারটি আসনের বিভিন্ন প্রার্থী ও প্রার্থীদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
এসময় জেলার রিটার্নিং অফিসার আগামী ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য প্রার্থীদের নিকট থেকে বিভিন্ন মতামত জানতে চান। প্রার্থীরা স্ব-স্ব সংসদীয় আসনের মতামত ও অভিযোগ তুলে ধরেন।